শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
বাঁশের খাঁচায় বহনের সময় ৩০ কেজি গাঁজাসহ আটক ৩
Avatar
/ ৬১ ভিউ
আপডেট : শনিবার, ২ মার্চ, ২০২৪, ১:৫২ অপরাহ্ন

কিশোরগঞ্জে অভিনব কায়দায় বাঁশের খাঁচার ভিতরে করে গাঁজা বহনের সময় ৩০ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব। শনিবার (২ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে হোসেনপুর টু ভালুকাগামী আঞ্চলিক মহাসড়কের উপর তল্লাশী চৌকি স্থাপন করে গাড়ী তল্লাশী করে তাদেরকে আটক করা হয়। এসম তাদের কাছ থেকে মাদক বিক্রির ৭ হাজার ৩১৫ টাকা এবং ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটককৃতা হলো- ব্রাহ্মবাড়িয়া জেলার কসবা উপজেলার ধজ্নগর এলাকার মৃত তবদিল মিয়া ছেলে মোঃ আক্তার(৩২), গোপীনাথপুর দক্ষিণপাড়া এলাকার আ. খালেক মিয়া শাহবুদ্দিন(২৫), ও আখাউড়া উপজেলার গঙ্গাসাগর মুগরা বাজার এলাকার ইউনুছ মিয়ার ছেলে দ্বীন ইসলাম(২৪)।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার আশরাফুল কবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার ধামাইল গ্রাম এলাকার হোসেনপুর টু ভালুকাগামী আঞ্চলিক মহাসড়কের উপর তল্লাশী চৌকি স্থাপন করে একটি পিকআপ থেকে ৩জনকে আটক করা হয়।

এ সময় পিকআপটি তল্লাশী করে আসামিদের দেখানো মতে গাড়ীর পিছনের বডির উপরে বাঁশের বেতের খাঁচার ভিতর থেকে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তিদেরদেহ তল্লাশি তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ৭ হাজার ৩১৫ টাকা এবং ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার আশরাফুল কবির জানান, আটককৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা গাঁজা ব্রাহ্মনবাড়িয়া জেলা থেকে সংগ্রহ করে সেগুলো পাইকারী বিক্রয় করার জন্য ময়মনসিংহের ভালুকা থানা এলাকার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। আসামিদের বিরুদ্ধে গফুরগাঁও থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

 

সম্পর্কিত
ফেইসবুক পেইজ