শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
পাকুন্দিয়ায় চেয়ারম্যান প্রার্থী মাসুদের মোটরসাইকেল শোভাযাত্রা-গণসংযোগ ও লিফলেট বিতরণ
এসকে রাসেল
/ ৯৪ ভিউ
আপডেট : শনিবার, ১৬ মার্চ, ২০২৪, ৭:৪৭ অপরাহ্ন

আসন্ন কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মোটরসাইকেল শোভাযাত্রা, গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন জেলা শ্রমিকলীগের উপদেষ্টা, সমাজসেবক ও গার্মেন্ট ব্যবসায়ী আতাউল্লাহ সিদ্দিক মাসুদ।

শনিবার (১৬ মার্চ) দুপুরে নিজ বাড়ি উপজেলার নারান্দী ইউনিয়নের সন্মানিয়া গ্রাম থেকে শোভাযাত্রাটি বের হয়। নারান্দী, হোসেন্দী বাজার হয়ে শোভাযাত্রাটি বুরুদিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে পাটুয়াভাঙ্গা ইউনিয়নের ভূঁইয়া বাজার দিয়ে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়।

এতে দুই শতাধিক মোটরসাইকেল অংশ নেয়। গণসংযোগকালে আতাউল্লাহ সিদ্দিক মাসুদ সাধারণ লোকজনের সঙ্গে কুশলবিনিময় করেন, তাদের দোয়া ও সহযোগিতা কামনা করেন। এ সময় সাধারণ মানুষের হাতে লিফলেট তুলে দেন তার কর্মী-সমর্থকরা।

আতাউল্লাহ সিদ্দিক মাসুদ বলেন, দুর্নীতিমুক্ত পাকুন্দিয়া উপজেলা পরিষদ গড়তে চাই। গ্রামীণ উন্নয়নে ভূমিকা রাখতে চাই। স্থানীয় সংসদ সদস্যের সঙ্গে একীভূত হয়ে এলাকার উন্নয়নমূলক কর্মকাণ্ড করতে চাই। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। যদি নির্বাচিত হই, তবে বেকার যুবকদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করবো।

আতাউল্লাহ সিদ্দিক মাসুদ দীর্ঘদিন ধরে তার বাবা-মায়ের নামে প্রতিষ্ঠিত ছমির-হালিমা ট্রাস্টের মাধ্যমে এলাকার গরিব-দুঃখী মানুষের উপকারসহ সমাজসেবামূলক কর্মকাণ্ড করে আসছেন।

নির্বাচন কমিশন সূত্রমতে, প্রথম ধাপে পাকুন্দিয়া উপজেলার ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সম্পর্কিত
ফেইসবুক পেইজ