শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
কিশোরগঞ্জে বৃক্ষ রোপণ কর্মসূচি শুরু করেছে ছাত্রলীগ
নিজস্ব প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১:৫৩ অপরাহ্ন

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে বৃক্ষ রোপণ কর্মসূচি শুরু করেছে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ। আজ মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কের সদর উপজেলার কাটাবাড়িয়া এলাকায় বৃক্ষ রোপণ করে। এর আগে গতকাল সোমবার (২২ এপ্রিল) জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ ওমান খানের নেতৃত্ব বৃক্ষ রোপণ কর্মসূচি শুরু করে অপর একটি গ্রুপ।

জানা গেছে, তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও এডিজি অর্জনের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের ১০ দিনে ৫ লক্ষ বৃক্ষরোপণ কর্মসূচি সফল করার লক্ষ্যে ছাত্রলীগের নির্দেশে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান নয়নের নেতৃত্বে আজ মঙ্গলবার বিকেলে কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কের সদর উপজেলার কাটাবাড়িয়া এলাকায় বৃক্ষ রোপণ করে নেতাকর্মীরা। এছাড়াও গতকাল সোমবার বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খানের নেতৃত্ব বৃক্ষ রোপণ কর্মসূচি শুরু করে অপর একটি গ্রুপ।

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান নয়ন জানান, তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও এডিজি অর্জনের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের ১০ দিনে ৫ লক্ষ বৃক্ষরোপণ কর্মসূচি সফল করার লক্ষ্যে ছাত্রলীগের নির্দেশে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের বৃক্ষ রোপণ কর্মসূচি। আমরা জেলার বিভিন্ন এলাকায় পাঁচ শতাধিক বৃক্ষরোপন করব।

সম্পর্কিত
ফেইসবুক পেইজ