শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
কিশোরগঞ্জে ৩ ছিনতাইকারী গ্রেফতার, ৩ মোবাইল উদ্ধার
এসকে রাসেল
/ ৯৬ ভিউ
আপডেট : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪, ৯:০২ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে ৩ ছিনতাইকারী গ্রেফতার করেছে র‍্যাব। বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টায় শহরের জেলা স্মরণীর মোড় এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প। তাদের কাছ থেকে ৩ মোবাইল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- শহরের এতিমখানা রোড এলাকার মৃত দুলাল এর ছেলে পাপ্পু (২৭), নগুয়া এলাকার হারুন অর রশিদের ছেলে মুহাইমিন হাসান মামুন@ আল মামুন(২৩) ও বগাদিয়া এলাকার মোঃ মানিকের ছেলে মোঃ মারজান(২১)।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মো. আশরাফুল কবির এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কিছু সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র রাতের আধারে সাধারণ মানুষকে জিম্মি করে নির্জন স্থানে নিয়ে গিয়ে ভয়ভীতি দেখিয়ে টাকা ও মোবাইলসহ ব্যক্তিগত মালামাল ছিনিয়ে নেয়। এসব ছিনতাইকারী চক্রের সদস্যদের ধরতে র‌্যাবের একটি বুধবার রাত সাড়ে ১০টায় শহরের জেলা স্মরণীর মোড় এলাকা অভিযান চালিয়ে ৩জন ছিনতাইকারী চক্রের সদস্যকে গ্রেফতার করে। এ সময় তাদের নিকট থেকে ছিনতাই হওয়া ৩টি মোবাইল উদ্ধার করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার মো. আশরাফুল কবির জানান, র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে গ্রেফতারকৃত আসামিরা জানায় যে, তারা এলাকার কয়েকজন বন্ধু মিলে দীর্ঘদিন যাবৎ সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সময় ছিনতাই এর মতো অপকর্ম করত এবং তাদের কাছে থাকা ৩টি মোবাইল ছিনতাইকৃত মোবাইল বলে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ছিনতাইয়ের মতো অপকর্মের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সম্পর্কিত
ফেইসবুক পেইজ