শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
সেবাশ্র ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার বাছাই পর্ব অনুষ্ঠিত
jibon
/ ৮৫ ভিউ
আপডেট : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪, ৩:১৩ অপরাহ্ন

পবিত্র মাহে রমজান উপলক্ষে সেবাশ্রম ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন তেলাওয়াত প্রতিযোগিতা-২০২৪ এর বাছাই পর্ব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এই প্রতিযোগিতায় কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা শাহেদল ইউনিয়নসহ আশেপাশের বেশ কয়েকটি প্রতিষ্ঠান থেকে ৫০ জন শিক্ষার্থী রেজিষ্ট্রেশনের মাধ্যমে অংশগ্রহণ করেন।

মঙ্গলবার (২৬ মার্চ) ১৫ রমজান বেলা ১১ টায় শাহেদল ইউনিয়ন আল জামিয়াতুল কাদিরিয়া মাদ্রাসা প্রঙ্গনে এ বাছাই পর্ব অনুষ্ঠিত হয়। বাছাই পর্বে ৫০ জন প্রতিযোগির মধ্য থেকে সেরা ১১ জন শিক্ষার্থীকে ফাইনাল রাউন্ডের জন্য নির্বাচিত করা হয়।

এ সময় অত্র ফাউন্ডেশনের উপদেষ্টা মাওলানা মুফতি জুয়েলসহ ফাউন্ডেশনের দায়িত্বশীল সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ফাউন্ডেশনের প্রতিষ্টাতা সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম আকাশ জানান, আমরা বিভিন্ন সময় বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করে থাকি কিন্তু এবছর পবিত্র রমজান মাস উপলক্ষে ঘরে ঘরে কুরআনের আলো পৌঁছে দিতে এবং শিক্ষার্থীদের মধ্যে প্রতিভা ফুটিয়ে তুলতে আমাদের এই আয়োজন। আমাদের ইচ্ছে আগামীতে এই প্রতিযোগিতা বড় পরিসরে উপজেলা ভিত্তিক আয়োজনের পরিকল্পনা রয়েছে।

আয়োজক কমিটি জানান, রমজানের ১৬ রোজার পর যে কোনো দিন জেলা, উপজেলাসহ সকল সামাজিক, রাজনৈতিক আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে এ প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হবে।

সম্পর্কিত
ফেইসবুক পেইজ