শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন
কিশোরগঞ্জের বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ২৭ মার্চ, ২০২৪, ৩:৪৫ অপরাহ্ন

বশেমুরবি সংবাদদাতা: কিশোরগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় (বশেমুরবি) এ সকল ব্যাচের অংশগ্রহণে ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ মার্চ) বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাস (বঙ্গবন্ধু একাডেমিক ভবন, গুরুদয়াল সরকারি কলেজ) এর চতুর্থ তলায় ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে পবিত্র কুরআন শরীফ থেকে সূরা পাঠ করেন হিসাববিজ্ঞান বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী মো. জুবায়েদ মিয়া। পরে মোনাজাত শেষে সবাই ইফতারে অংশগ্রহণ করে।

ইফতার মাহফিল আয়োজনে বিশ্ববিদ্যালয় প্রশাসনের অনুমতি ও সহযোগিতা পাওয়ায় সাধারণ শিক্ষার্থীরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে।

সিএসই বিভাগের দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী মো. কবির হোসেন বলেন, দেশের অনেক বিশ্ববিদ্যালয়ে যখন ইফতার মাহফিল আয়োজনে নিষেধাজ্ঞা দেওয়া হচ্ছে সেখানে বশেমুরবি প্রশাসনের ইফতার মাহফিল আয়োজনের অনুমতি দেওয়ায় আমরা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

হিসাববিজ্ঞান বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী মো. এনামুল হক বিজয় বলেন, আমরা সকল ব্যাচের শিক্ষার্থীরা শ্রদ্ধেয় শিক্ষকদের সাথে ইফতার করতে পেরেছি।খুব ভালো লাগছে।আসলে আমরা যে একটা পরিবার ও একই ভ্রাতৃত্বে আবদ্ধ তা আরও দৃঢ় হয়েছে।

ইফতার মাহফিলে উপস্থিত ও অংশগ্রহণ করেন সকল বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

সম্পর্কিত
ফেইসবুক পেইজ