শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
কিশোরগঞ্জ জমি নিয়ে বিরোধ, দেবরের হাতে ভাবি খুন
jibon
/ ৫৮৭ ভিউ
আপডেট : শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৬:৫৪ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে অনুফা আক্তার (৪৮) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে তারই দেবর। বৃহস্পতিবার (১৬ মে) সন্ধ্যায় সদরের মোল্লা পাড়া এলাকায় এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহত অনুফা আক্তার মোঃ খাইরুল ইসলামের স্ত্রী।

জানা যায়, প্রায় ২০ বছর যাবত মৃত আব্দুল জব্বারের ছেলে বড় ভাই খাইরুল ইসলামের সাথে তার ছোট ভাই জহিরুল ইসলাম ও দ্বীন ইসলামের বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার (১৬ মে) সকাল থেকে খাইরুল ইসলামের চলাচলের রাস্তা বন্ধ করে দেয় অভিযুক্তরা। সন্ধ্যায় বিদ্যুৎ চলে যাওয়ার পর খাইরুল ইসলামের পরিবারের সদস্যরা বন্ধ থাকা রাস্তা খুলে বাড়ি থেকে বের হয়। বন্ধ রাস্তা খুলে ফেলার কারণে দেশীয় অস্ত্র নিয়ে খাইরুল ইসলামের ছেলে রাকিব মিয়া ও অনুফা আক্তারের উপর আক্রমণ করে। এসময় তাদেরকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য অনুফা আক্তারকে ঢাকা নিউরোসাইন্স হাসপাতালে প্রেরণ করে পথিমধ্যে অনুফা আক্তার মারা যায়।

অনুফা আক্তারের ছেলে রাকিব মিয়া বলেন,

চাচা জহিরুল ইসলাম ও দ্বীন ইসলামের সাথে প্রায় ২০ বছর যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এরই জেরে আমাদের চলাচলের রাস্তা বন্ধ করে দেয়। রাস্তা খুলে ফেলার কারণে আমাদের উপর আক্রমণ করে কুপিয়ে আহত করে এ ঘটনায় আমার মা অনুফা আক্তার মারা যায়। বৃহস্পতিবার সন্ধ্যায় ২০/ ২৫জনের মতো একটি দল আমাদের বাড়িতে হামলা করে বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন মৃত আব্দুল জব্বারের ছেলে জহিরুল ইসলাম, দ্বীন ইসলাম ও জহিরুল ইসলামের আত্মীয় পৌর শহরের ৩২ এলাকার আবুল কাশেম। তবে এ ঘটনায় এখনও অভিযোগ দেওয়া হয়নি।

কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান,

নিহত অনুফা আক্তারের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার ও একজনকে আটক করা হয়েছে। অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত
ফেইসবুক পেইজ