শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
পাকুন্দিয়ায় রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আবদুস সাত্তারের দাফন
নিজস্ব প্রতিবেদক
আপডেট : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৩:৩২ অপরাহ্ন

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চরফরাদী ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আবদুস সাত্তারকে (৭০) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে পৌর সদর ঈদগাহ মাঠে এই মুক্তিযোদ্ধার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার আগে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আক্তারের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল এই বীরমুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন। এরপর জানাজা নামাজ শেষে মরদেহ যথাযোগ্য মর্যাদায় পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

বীরমুক্তিযোদ্ধা আবদুস সাত্তার এর বাড়ি উপজেলার চরফরাদী ইউনিয়নের গুলোয়ারচর গ্রামে। পৌরসদরের ঈশাখাঁ কিন্ডারগার্টেনের সাথেই তার নিজের বাসা রয়েছে। তিনি সেখানেই বসবাস করে আসছিলেন। বৃহস্পতিবার সকালে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট মো. সোহরাব উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. মিছবাহ উদ্দিন ও বীর মুক্তিযোদ্ধা মো.মুজিবুর রহমান প্রমুখ।

সম্পর্কিত
ফেইসবুক পেইজ