শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
কিশোরগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে আহত ৮
এসকে রাসেল
/ ১৪৬ ভিউ
আপডেট : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪, ৩:৩৭ অপরাহ্ন

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস উল্টে আট যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। রোববার (১ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের মির্জাপুর বাইপাস মোড়ে দুর্ঘটনাটি হয়।

আহতরা হলেন-, নাদিরা আক্তার (১৮), সানজিদা (৪০) রুবাইয়া (১৫), আজিম (১৯), নাদিম (২৯), হিমেল (২১), রফিকুল ইসলাম (৪৮) এবং মিন্টু (৩৬)।তাদের মধ্যে ৫ জনের বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলা। বাকি তিন জন পাকুন্দিয়া, কটিয়াদী ও করিমগঞ্জ উপজেলার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বলেন, আজ সকাল ৭টার দিকে কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা একটি বাস মির্জাপুর বাইপাস মোড়ে এসে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় আশপাশের লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে পাকুন্দিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। দুর্ঘটনায় আট জন আহত হওয়ার খবর পেয়েছি।
পাকুন্দিয়া স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. নূর-এ-আলম বলেন, সকাল সাড়ে ৭টার দিকে আটজন রোগী ভর্তি হয়। পাঁচ জনকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে আজিম উদ্দিনের নামের একজনের অবস্থা আশঙ্কাজনক।তিনি পাকুন্দিয়া উপজেলার তারাকান্দি গ্রামের হানিফ মিয়ার ছেলে।

সম্পর্কিত
ফেইসবুক পেইজ